বসন্ত রোগে আক্রান্ত হয়ে ঘরবন্দী রাজ!এদিকে বন্ধুর বার্থডে পার্টিতে হইহুল্লোড় শুভশ্রীর।

টালিউডের অন্যতম পাওয়ার কাপল দম্পতি রাজ চক্রবর্তী (Raj chakraborty) আর শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)।হাজার ব্যস্ততার মাঝেও নিজেরা নিজেদের সময় দেন দুজনি।আর তাদের ভিডিও হোক বা ছবি সমস্ত কিছুই ভক্তদের সাথে শেয়ার করে থাকে তাদের সোশাল মিডিয়া হ্যান্ডেলে।সম্প্রতি জানা গেলে আজ থেকে পাঁচ ছয় দিন যাবত গুটি বসন্ত রোগে আক্রান্ত হয়েছেন পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী।

আর যেহেতু গুটি বসন্ত ছোঁয়াচে রোগ।তাই পরিবার থেকে সম্পূর্ণ আলাদা থাকছেন রাজ চক্রবরতী।জানা গেছে ছেলে ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty) শুভশ্রী আর রাজের মা একসাথে কলকাতেই আছেন। আর রাজ গ্রামের বাড়িতে একা রয়েছেন যাতে তার থেকে তার পরিবার বা অন্যকারো না হতে পারে এই বসন্ত রোগ।তবে চিকিৎসক জানিয়েছেন এখন অনেকটাই সুস্থ রয়েছেন রাজ চক্রবর্তী ( Raj chakraborty)।এদিকে বিধায়ক পরিচালক রাজের সাথে কথা বলে জানা গেছে তিনি এখন অনেকটাই বেটার ফিল করছেন।খুব শীঘ্রয় পরিবার আর কাজে ফিরবেন তিনি।তবে এই কয়েকদিন ঘর বন্দি থাকতে তার অনেক কষ্ট হয়েছে।বিশেষ করে একমাত্র ছেলে ইউভান আর প্রাণের প্রিয় বউ শুভশ্রীর জন্য়।তবে রাজের এমন অবস্থা রেখেই এক বন্ধুর জন্মদিন পার্টিতে গেছেন শুভশ্রী।আর সেই ভিডিওর কিছু ঝলক ও শেয়ার করে নিয়েছেন তার ভক্তদের সাথে।

আর সেই ভিডিওটিতে দেখা যায় শুভশ্রী তার বন্ধুর পার্টিতে কেক আর বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছেন।আর রীতিমত জমিয়ে আড্ডা ও দিচ্ছেন সেই পার্টিতে।পার্টিতে উপস্থিত সবাই হই হুল্লোড় নিয়ে ব্যস্ত।তবে কেক কাটার পাশা পাশি বিশেষ ভাবে আগুনে ঝলসানো শিক কাবাবের আয়োজন ও করা হয়েছে।শুভশ্রীর আরো একটি শেয়ার করা ভিডিওটিতে দেখা যায় পার্টিতে উপস্থিত সবার হাতেই একটা করে শিক কাবাবের থালি।এছাড়া ও শুভশ্রী তার নিজের ইন্সটাওয়ালে ও কয়েকটি ছবি শেয়ার করেছেন।আর ক্যাপশন দিয়েছেন Wishing you a very happy birthday my friend.May god give you everything you want.Love you abhinavbjaiswal.

এদিকে রাজ অসুস্থ থাকলে ও বউয়ের বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একদমি ভুলেন নি। এদিন পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী ও তার নিজের ইন্সটাপেজে তার বন্ধুর একটি ছবি শেয়ার করেছেন তিনি।আর ক্যাপশনে লিখেছেন Wish you a very Happy Birthday businessman @abhinavbjaiswal May you soon become a business tycoon and take us on lavish trips! Many happy returns of the day! 🎂🥂❤️

এদিকে শুভশ্রীর নতুন ছবি ধর্মযুদ্ধ (Dharmajudda) মুক্তি পাবে খুব শীঘ্রয়।তবে এরই মধ্যে প্রকাশিত হয়েছে এই ছবির ট্রেলার (Trailer) মুক্তি পেয়েছে। জানা গেছে ছবিটি মুক্তি পাবে পেক্ষা গৃহে।এ বিষয়ে পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছেন,আশা করছি খুব ভালো একটা ফল পাবো ধর্মযুদ্ধ (Dharmojudho) ছবিটিতে।তবে ট্রেইলার দেখেই ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।এ ছাড়ারা শুভশ্রী ও তার এই ছবির প্রচার বেশ জোরদার ভাবেই শুরু করে দিয়েছে।প্রায় প্রতিদিনই শুভশ্রী (Subhashree) সোশাল মিডিয়ার পাতায় শেয়ার করে চলেছেন ছবিটির ট্রেইলার।অবশেষে দীর্ঘ দুই বছর আপেক্ষার পর ভক্তরা দেখতে পাবে শুভশ্রী অভিনীত এই মুভিটি।প্রসঙ্গত,সাধারন ঘরের মেয়ে থেকে খুব অল্প সময়ের মধ্যে নিজের অভিনয়ের দ্বারা ভক্তদের মন জয় করে নিয়েছেন শুভশ্রী গাঙ্গুলি( Subhashree Ganguly)।আর ভক্তদের একের পর এক সুপারহিট ছবি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন এই

নায়িকা।যদিও এই যাত্রা মোটেও সহজ ছিল না।এরপর ২০১৮ সালে বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেন এই নায়িকা।আর পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে বেশ কিছু সময় চুটিয়ে সংসার করেন তিনি। এরপর রাজ-শুভশ্রীর কোল আলো করে ২০২০ সালের ১২ সেপ্টেম্বর ফুটফুটে এক রাজপুত্র ইউভানের জন্ম হয়।বর্তমানে একমাত্র ছেলে ইউভানকে (Yuvaan) নিয়ে বেশ সুখে সংসার করছে।আর মা বাবার মতোই তাদের পুত্র ইউভান চক্রবর্তী ও হয়ে উঠেছে তুমুল জনপ্রিয়,বলা যায় একদম স্টার কিড (Star Kid) একটা।

Yuvaan Chakraborty

Leave a Reply

Your email address will not be published.